গায়ে হাত তোলেন সালমান, আমার মতো বহু মেয়েকে হেনস্থা করেছে

বলিউডের ভাইজানখ্যাত তারকা সালমান খানের প্রেমিকার তালিকা কম দীর্ঘ নয়। তবে কারো সাথেই প্রেম স্থায়ী হয় নি।নব্বইয়ের দশকের প্রথমে এই বলিউড অভিনেতার সম্পর্ক গড়ে ওঠে অভিনেত্রী সোমি আলির সঙ্গে।

যদিও তার স্থায়িত্ব ছিলো অনেক সময়। প্রেম ভেঙে যাওয়ার পর বিভিন্ন সময়ে সাবেক প্রেমিক সালমানকে নিয়ে কথা বললেও এবার বিস্ফোরক মন্তব্য সামনে আনলেন সোমি আলি।

সপ্রতি বলিউডের অন্যতম সুপারস্টার সালমান খানের পোস্টার শেয়ার করে বিস্ফোরক মন্তব্য করেছেন তার প্রাক্তন প্রেমিকা সোমি আলি। সবার উদ্দেশে তার অনুরোধ, ওকে পুজো করা বন্ধ করুন। তবে এ পোস্টে তিনি সরাসরি সালমানের নাম নেননি।

তবে তার পোস্টের ক্যাপশন দেখে অনেকেই মনে করছেন অভিযোগের তীর সালমান খানের দিকেই। সালমানের সুপারহিট ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়া’-র পোস্টার শেয়ার করে তিনি লিখেছেন, একটা নারী নিগ্রহকারী। মেয়েদের গায়ে হাত তোলে। শুধু আমাকে নয়, আরো অনেকের সঙ্গেই এমন করেছে। আমার মতো অনেক মেয়েকে সে হেনস্থা করেছেন। দয়া করে ওকে পুজো করা বন্ধ করুন। ও একটা ‘স্যাডিস্টিক সিক’। আপনাদের কোনো ধারণাই নেই।

এখন মূল প্রশ্ন হলো, কাকে এমন সাংঘাতিক বিশেষণে ভূষিত করলেন সোমি? তাঁর পোস্টের ছবিতে সালমান খান ছাড়াও রয়েছেন ভাগ্যশ্রী, ‘ম্যায়নে পেয়ার কিয়া’-র নায়িকা। কিন্তু সোমির নিশানায় ছিলেন একজন পুরুষ। অনেকেই বলছেন সালমানের কথাই বলতে চেয়েছেন সোমি আলিু এই ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির একটি গানের দৃশ্য পোস্ট করেই এর আগে একই ধরনের কথা লিখেছিলেন সোমি আলি। বলেছিলেন, ‘বলিউডের হার্ভে উইনস্টেইন! তোমার মুখোশ একদিন ঠিক খুলবে। যে নারীদের তুমি নিগ্রহ করেছ তারা সকলে একদিন ঠিক সামনে আসবে আর সব কিছু ফাঁস করে দেবে। ঠিক ঐশ্বর্য রাই বচ্চনের মতো।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*