পুত্রবধূর জন্মদিন উপলক্ষ্যে পুত্রবধুকে নিয়ে বিশেষ যে বার্তা দিয়েছেন শ্বশুর ওমর সানী।

মৌসুমী-ওমর সানী দম্পতির একমাত্র ছেলে ফারদীন এহসান স্বাধীনকে গত বছরে বিয়ে করান কুমিল্লার মেয়ে সাদিয়া রহমান আয়েশা সঙ্গে। আজ মঙ্গলবার (২৮ জুন) মৌসুমী-ওমর সানীর পুত্রবধূর জন্মদিন। এ উপলক্ষ্যে পুত্রবধুকে নিয়ে বিশেষ বার্তা দিয়েছেন শ্বশুর ওমর সানী।

সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) কয়েকটি পারিবারিক ছবি শেয়ার করে অভিনেতা ওমর সালী লেখেন, আয়েশা আমার বউমা আমার আরেকটা বাচ্চা। আলহামদুলিল্লাহ্, তোমার মত একটি মেয়ে আমার ছেলের বউ হিসেবে পেয়েছি।

মা আজকে তোমার জন্মদিন, আজকে আমার চাওয়া আল্লাহর কাছে- পাঁচ ওয়াক্ত নামাজ পড়বা স্বামীকে পড়াবা, আমাদের সংসার আগলে রাখবে, শত প্রতিকূলতার মাঝে আমার মায়ের ভূমিকায় অবতীর্ণ হবা। শুভ জন্মদিন আয়েশা।

উল্লেখ্য, সাদিয়া রহমান আয়েশা কুমিল্লার মেয়ে কিন্তু তার বেড়ে উঠা ও পড়াশোনা কানাডায়। সেখানে ফারদিনের সঙ্গে বন্ধুত্ব হয় তার। এরপর ভালোলাগা থেকে একে অপরকে জীবন সঙ্গী হিসেবে বেছে নেন। এদিকে বাবা-মায়ের মতো তারকা দম্পতির ছেলে ফারদিনও শোবিজের সঙ্গে যুক্ত। তিনি চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করেছেন যুক্তরাষ্ট্রে। বেশ কয়েক বছর আগে ‘ডেসটিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন তিনি। এতে অভিনয় করেছেন ওমর সানী। ২০২১ সালের ২৬ মার্চ সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন স্বাধীন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*