ভাই গ্রেফতারের পর শাহরুখকন্যা সুহানার প্রথম পোস্ট যা জানালেন!

বলিউড বাদশাহ শাহরুখ খানের স্ত্রীর আজ (শুক্রবার) গৌরি খানের জন্মদিন। কিন্তু জন্মদিনের আনন্দ মাটি হয়ে গেছে ছেলে আরিয়ানের হাজতবাসের কারণে। তাই হয়তো কোনো উদযাপন হচ্ছে না, তা বলাই যায়। তবে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে অন্তত বিশেষ দিনটির কথা মনে করিয়ে দিলেন সুহানা। ভাই আরিয়ান গ্রেফতারের পর প্রথম ইনস্টাগ্রাম পোস্ট করেছেন বোন সুহানা।

গৌরীর জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি বিশেষ ছবি পোস্ট করেছেন সুহানা। নব্বইয়ের দশকের শাহরুখ-গৌরীর একটি সাদা-কালো ছবি পোস্ট করেন তিনি।

গৌরীকে দু-হাতে আগলে রেখেছেন শাহরুখ, ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “শুভ জন্মদিন মা”। তার সঙ্গে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। ছবি কমেন্ট বক্সে ভালোবাসা জানিয়েছে আলিয়া ছিব্বার থেকে অনন্যা পান্ডে।

সপ্তাহ খানেক আগে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন দেশটির একটি আদালত। শুক্রবার পর্যন্ত এনসিবির হেফাজতেই রয়েছেন আরিয়ানসহ বাকিরা।

আজ এসপ্লানেড ম্যাজিস্ট্রেট কোর্টে তার জামিনের আবেদনের শুনানি রয়েছে। প্রসঙ্গত, আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্টকে গত শনিবারই ক্রুজ থেকে ৬ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছিল এনসিবি, এরপর আরিয়ানকে জেরা করে পাওয়া তথ্যের ওপর ভিত্তি করে অর্চিতকে গ্রেফতারের করে এনসিবি। তার কাছ থেকেও মাত্র ২.৬ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*